বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

রমজান মাস উপলক্ষে তরিকুন নেছা ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ



আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নে সুবিধাবঞ্চিত দেড় শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। সমাজসেবামূলক সংগঠন তরিকুন নেছা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী সুহেল আলী, অন্যতম ট্রাস্টি এমরান ইলিয়াস, ফরহাদ ইলিয়াস, ফারহানা ইলিয়াস, ফাতেহা ইলিয়াস, সারিক আলী এবং সাদিক আলীর অর্থায়নে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

দক্ষিণ সুরমার রেঙ্গা হাজীগঞ্জ বাজারস্থ কিংডম পার্টি সেণ্টারে বুধবার (৩০ মার্চ) সকালে এসব খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, তরিকুন নেছা ফাউন্ডেশনের স্থানীয় কর্মকর্তা মতিউর রহমান, ডা. রিয়াজ আহমদ, আনছার আলী, কবির আহমদ, জুবেল মিয়া, মারুফ মিয়া, রাহি আহমদ প্রমুখ। খাদ্যসামগ্রী বিতরণের আগে অনুষ্ঠিত দোয়া মাহফিলে ফাউন্ডেশনের যুক্তরাজ্য প্রবাসী উপদেষ্টা সদ্য প্রয়াত হাজী মদরিছ আলীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য : তরিকুন নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে স্থানীয় সুবিধাবঞ্চিত মানুষের জন্য টিউবওয়েল স্থাপন, গৃহনির্মাণ, বিনামূল্যে চিকিৎসা প্রদান, শীতবস্ত্র এবং খাদ্য বিতরণসহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন