বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

হাজী মোহাম্মদ ইছকন্দর আলী মানবকল্যাণ ট্রাস্টের নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ



বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের শিওর খাল গ্রামের ‘হাজী মোহাম্মদ ইছকন্দর আলী মানবকল্যাণ ট্রাস্ট`-এর পক্ষ থেকে মাহে রমযান উপলক্ষে নগদ অর্থ, খাদ্যসামগ্রী বিতরণ, দুয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে ১শ ১১টি স্বল্পআয়ের পরিবারকে খাদ্যসামগ্রী ও আরও ১৭টি পরিবারের মধ্যে নগদ ৪৭ হাজার টাকা প্রদান করা হয়। ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও পরিচালক যুক্তরাজ্য প্রবাসী মো. আনছার আহমদ ও মো. আনহার মিয়ার অর্থায়নে এসব টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

স্থানীয় শিওরখাল গ্রামে ( দীঘি ওয়ালী বাড়িতে) আয়োজিত এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন – প্রবীণ মুরুব্বি হাজী মোহাম্মদ ইছকন্দর আলীর, মো. আসলাম খান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এসএম হেলাল, তরুণ ব্যবসায়ী মিফতাহুল হুদা রাসেল, ট্রাস্ট্রের সদস্য আতাউর রহমান আতাউল, শিহাব আহমদ, মুশফিকুল হক ও যুবনেতা হেলাল মিয়া প্রমুখ।

উল্লেখ্য, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে ট্রাস্টের পরিচালক যুক্তরাজ্য প্রবাসী মো. আনছার আহমদ এবং মো. আনহার মিয়া তাদের পিতা হাজী মোহাম্মদ ইছকন্দর আলীর নামে ২০২১ সালে এই পারিবারিক ট্রাস্ট গঠন করেন। এরপর থেকেই অসহায়দের মধ্যে- খাদ্য, বস্ত্র, চিকিৎসা সহায়তা ও গৃহ মেরামতের জন্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!