রবিবার, ২২ মে ২০২২ খ্রিস্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

প্রবাসী আজাদ মিয়ার উদ্যোগে বালাগঞ্জে শাড়ি-লুঙ্গি ও অর্থ বিতরণ



সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, আমাদের প্রবাসীরা সব সময় দেশের অস্বচ্ছল, সুবিধাবঞ্চিতদের উন্নয়নে নানা কর্মসূচি বাস্তবায়ন করে থাকেন। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখেও প্রবাসীরা শাড়ি-লুঙ্গি, অর্থ বা খাদ্যসামগ্রী বিতরণের মত বিভিন্ন মহতী কাজ করে যাচ্ছেন। দেশের আর্ত-সামাজিক উন্নয়নে হৃদয়বান প্রবাসীদের অবদান কোনদিন হারিয়ে যাবার নয়। তিনি শনিবার (৩০ এপ্রিল) সকালে বালাগঞ্জ উপজেলার খাঁপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী মো. আজাদ মিয়ার উদ্যোগে তার নিজ বাড়িতে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে শাড়ি-লুঙ্গি ও অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী মো. আজাদ মিয়া।

বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলুর পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – সিলেট জেলা পরিষদের সদ্য সাবেক সদস্য লোকন মিয়া, সমাজকর্মী খলকু মিয়া, খাঁপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম মাওলান লুৎফুর রহমান, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ বালাগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী মো. আজাদ মিয়ার উদ্যোগে বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়নের বিভিন্ন গ্রামের সুবিধাবঞ্চিতদের মধ্যে ৬শ শাড়ি-লুঙ্গি বিতরণের পাশাপাশি দেড় শতাধিক অস্বচ্ছল পরিবারকে নগদ অনুদান প্রদান করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!