শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কবি ফৌজিয়া কামালের মৃত্যুতে লন্ডন বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক



 

যুক্তরাজ্যের বার্মিংহাম থেকে প্রকাশিত সাপ্তাহিক বাংলামেইল-এর সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য সৈয়দ নাসির আহমেদের মাতা কবি ফৌজিয়া কামালের মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেছেন। মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি নেতৃবৃন্দ তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, কবি ফৌজিয়া কামাল ৭ই জুন মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ২টায় সিলেট নগরীর শাহী ঈদগাহে নিজ বাসভবন ‘সৈয়দপুর হাউজ’-এ ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি চার ছেলে, চার মেয়ে, নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

কৈশোর থেকেই কবি ফৌজিয়া কামাল লেখালেখির সাথে যুক্ত ছিলেন। আমীনূর রশীদ চৌধুরী সম্পাদিত তৎকালীন যুগভেরী পত্রিকা ও মুহাম্মদ নুরুল হক সম্পাদিত আল ইসলাহ ম্যাগাজিনে তিনি নিয়মিত কবিতা লিখতেন।

কবি ফৌজিয়া কামাল লন্ডন বাংলা প্রেসক্লাবের আরো দুই জ্যেষ্ঠ সদস্য কবি ফরিদ আহমদ রেজা ও কবি আহমদ ময়েজের বড় বোন।

৮ জুন বুধবার বাদ জোহর সিলেটের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর দরগাহ মসজিদে মরহুমার জানাজা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!