শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপের চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের শেখ সাদেক ফুটবল একাডেমি মাদ্রাসাবাজারের সংবর্ধনা প্রদান



বালাগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল ( অনুর্ধ্ব- ১৭ ) টুর্নামেন্টে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়া দেওয়ানবাজার ইউনিয়ন দলের হয়ে খেলে গুরুত্বপূর্ণ অবদানের জন্য শেখ সাদেক ফুটবল একাডেমি মাদ্রাসাবাজার তাদের একাডেমীর ৪জন খেলোয়াড়কে সংবর্ধনা প্রদান করেছে।

মঙ্গলবার (১৪ জুলাই) সন্ধ্যায় এ উপলক্ষে আয়োজিত
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসাবাজার শেখ সাদেক ফুটবল একাডেমীর কার্যকরি কমিটির সভাপতি জুবায়ের আহমদ খান রাজু।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এসএম হেলাল, শেখ সাদেক ফুটবল একাডেমী মাদ্রাসাবাজারের ভারপ্রাপ্ত সভাপতি ও রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আশরাফুল ইসলাম, একাডেমীর সহসভাপতি মো. জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফাহাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক ছুরাব আহমদ, ক্রীড়াবিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ মছরুর, প্রচার সম্পাদক তাহের আহমদ, টিম ম্যানেজার জামিল আহমদ, একাডেমীর সংবর্ধিত ফুটবলার হলেন- নাছিম খান, আব্দুল কাইয়ুম, আদিল আহমদ ও মিতাক আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত খেলোয়াড়বৃন্দকে একাডেমীর পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ঠ প্রদান করা হয় এবং প্রধান অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস -এর পক্ষ থেকে বিশেষ উপহার হিসেবে বই প্রদান করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!