সোমবার, ২৭ জুন ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

তৃতীয়বারের মত কাউন্সিলর নির্বাচিত

আয়াছ মিয়াকে হিউম্যান রাইটসের সংবর্ধনা প্রদান



টাওয়ার হ্যামলেটস কাউন্সিলে পর পর তিনবার কাউন্সিলর নির্বাচিত হওয়ায় গত  ৮ জুন হিউম্যান রাইটস এন্ড পিস ফর বাংলাদেশ ইউকের পক্ষ থেকে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পীকার ও এ সংগঠনের জেনারেল সেক্রেটারী কাউন্সিলর আয়াছ মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক মোঃ রহমত আলী। পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেল রোডের একটি রেষ্টুরেন্টে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সদ্য সাবেক স্পীকার আহবাব হোসেন । সংগঠনের অ্যাসিসটেন্ট সেক্রেটারি আবুল হোসেনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, এটিএন বাংলা ইউকের সিলেট ব্যুরু প্রধান শাফি ইসলাম, লন্ডন বাংলা প্রেসক্লাবের ইসি মেম্বার নাজমুল হোসেন, সাংবাদিক জাকির হোসেন কয়েছ, কমিউনিটি নেতা ছুবহান আলী বারি, আখলাকুর রহমান, ফারুক মিয়া, মৌলবী আব্দুর রাজ্জাক, শেখ মোদাব্বির হোসেন মধু মিয়া, শেখ সাজ্জাদুর রহমান, আব্দুর রহমান, আনোয়ার খান, আব্দুল মুকিত, আব্দুল কাদির, হায়দার হোসেন, শামীম চৌধুরী, আব্দুল হামিদ, জোবের আহমদ, মোঃ নুরুল ইসলাম, মোহিদ শিকদার, জাকির আহমদ, শামীম তালুকদার, সুনু মিয়া প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআর তেলায়াত করেন হাফিজ মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে বক্তাগণ কাউন্সিলর আয়াছ মিয়ার বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে তাঁকে একজন উদ্যমি ও বলিষ্ট রাজনীতিক হিসাবে উল্লেখ করেন। সাথে সাথে তিনি এলাকার জনগণকে যেভাবে সেবা দিয়ে যাচ্ছেন তার প্রশংসা করেন।

সংবর্ধনার জবাবে কাউন্সিলার আয়াছ মিয়া এ অনুষ্ঠান আয়োজন করার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান ও আগামীত যেভাবে তিনি আরো এগিয়ে যেতে পারেন সে জন্য সকলের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে তাকে ক্রেস্ট প্রদান করা হয় এবং নৈশ ভোজে আপ্যায়িত করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!