বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জে ডা. দুলালের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান



প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের মহাসচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলালের উদ্যোগে ফেঞ্চুগঞ্জে ওষুধসহ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত ফেঞ্চুগঞ্জ উপজেলা সদরের চন্ডীপ্রাসাদ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এ মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য আখলাকুর রহমান চৌধুরী সেলিম।

এসময় অন্যান্যদের মাঝে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হুমায়ুন রশীদ চৌধুরী, সিলেট সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমেদ সিরাজাম মুনির রাহীল, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ডা. রকিবুল হাসান জুয়েল, ডা. রেজাউল কবির রাজিব, ডা. শাহনূর ইসলাম জুয়েল, মুক্তিযুদ্ধ মঞ্চ বালাগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক তারেক আহমদ প্রমুখ।

ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল জানান, বন্যায় ক্ষতিগ্রস্ত হয়ে যেসব মানুষ রোগাক্রান্ত হয়েছেন তাদের দোরগোঁড়ায় বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান এখন খুবই জরুরী। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সিলেট-৩ আসন সহ দেশের বিভিন্ন এলাকায় এই কাজটিই করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমার ব্যক্তিগত উদ্যোগে বন্যাদুর্গত বিভিন্ন এলাকায় বিনামূল্যে ঔষুধসহ চিকিৎসাসেবা প্রদান অব্যাহত থাকবে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!