শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

মাদ্রাসাবাজারে যুক্তরাজ্য প্রবাসী রেজওয়ান আলী কয়েছের মতবিনিময় সভা



বালাগঞ্জের মাদ্রাসাবাজারে ‘নিঃস্বার্থ সামাজিক সংগঠন’ নামে একটি সংগঠন গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা করেছেন যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট মানবাধিকারকর্মী ও সমাজসেবী রেজওয়ান আলী কয়েছ।

উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের ১নং ওয়ার্ডের যুবকদের নিয়ে এই সামাজিক সংগঠন গঠিত হবে ।

এ উপলক্ষে শনিবার (২৩ জুলাই) বিকেলে মাদ্রাসাবাজারস্থ মরিয়ম কমিউনিটি সেন্টারে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব এমএ মালেক।

এর আগে সম্প্রতি বন্যায় বানভাসি মানুষের সাহায্যে এগিয়ে আসা এবং বিভিন্ন দুর্যোগকালিন সময়ে নানাভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য এলাকাবাসীর পক্ষ থেকে সমাজকর্মী যুক্তরাজ্য প্রবাসী রেজওয়ান আলী কয়েছকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়।অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি বলেন, কষ্ট ও ধৈর্য ফল যে মিঠা তা আজ সত্যিই প্রমাণিত হলো আলহামদুলিল্লাহ। অনেকদিন যাবত শুধুগ্রাম নয় সমগ্র ওয়ার্ড ও এলাকা নিয়ে সামাজিক কাজ করার চিন্তা ছিল। আজ দেওয়ানবাজার ইউনিয়নের ১নং ওয়ার্ডে ‘নিঃস্বার্থ সামাজিক সংগঠন’ নামে একটি যুব সমাজ গঠন করা হবে। আজকের যুবসমাজ আগামীতে সোনার বাংলাদেশ গঠনে ভূমিকা রাখবে। আমাদের সংগঠন নিঃস্বার্থে এলাকার বাচ্ছাদের শিক্ষা উন্নয়ন ব্যবস্থা, খেলাধুলা, রাস্তাঘাটের উন্নয়ন, অসহায় দরিদ্র মানুষের জন্য সাহায্য ও সুশীল সমাজ গড়ে তোলার জন্য কাজ করবে। আগামিতে আরো এগিয়ে পুরো এলাকা ও ইউনিয়ন নিয়ে যেন কাজ করতে পারি সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমরা দল মতের উর্দ্বে উঠে সবার সাহায্য ও সহযোগিতায় এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য সুহেল বারীর পরিচালনা সভায় অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক তোফায়েল আহমদ সুহেল, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এসএম হেলাল ও সদস্য তারেক আহমদ।

হাফিজ জাকির আহমদের কুরআন তেলাওয়াতে মধ্যদিয়ে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন- তরুণ যুব সংগঠক জুবায়ের আহমদ খান রাজু।উক্ত সভায় উপস্থিত ছিলেন- দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ চুনু মিয়া,
প্রবীণ মুরব্বি হাজী রুস্তম আলী, হাজী আব্দুল ওয়াহিদ, হাজী তাজ উল্লাহ, আব্দুর রহমান, জুয়াদ উল্লাহ, নজির মিয়া,
যুব সংগঠন ও স্বাস্থ্যকর্মী সুহেল আহমদ, আব্দুস শহীদ, কয়েস আহমদসহ এলাকার মুরব্বিয়ান ও যুবকবৃন্দ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!