রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মরক্কোর সাফল্য কামনা করলেন সৌদি যুবরাজ



ছবি: ইন্টারনেট

২০২২ সালের ফুটবল বিশ্বকাপের জমজমাট আসরে সবাইকে অবাক করে দিয়ে প্রথম আফ্রিকান দেশ হিসেবে বিশ্বকাপের শেষ চারে জায়গা করে নিয়েছে মরক্কো। পর্তুগালের বিপক্ষে ম্যাচ জেতার এরপরই দলটিকে শুভেচ্ছা জানিয়েছেন সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান।

সম্প্রতি পর্তুগালের বিপক্ষে নিজেদের ঐতিহাসিক ১-০ গোলে জয়ের পর বিশ্বকাপের সেমিফাইনালে জায়গা করে নেয় মরক্কো। এখন আর্জেন্টিনা বা ক্রোয়েশিয়ার বিপক্ষে কাতারে বিশ্বকাপের ফাইনালে জায়গা পেতে বুধবার ( ১৪ ডিসেম্বর) ফ্রান্সের বিপক্ষে মাঠে নামবে আরব এই দলটি। খবর আরব নিউজের।

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে পর্তুগালের বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর সোমবার মরক্কোর বাদশাহ ষষ্ঠ মোহাম্মদের সঙ্গে টেলিফোনে কথা বলেন সৌদি আরবের ক্রাউন প্রিন্স ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমান। এসময় তিনি বলেন, বিশ্বকাপে মরক্কো দলের এই অর্জন নিশ্চিতভাবেই প্রত্যেক আরবকে খুশি করবে।

এছাড়া ফোনালাপে মোহাম্মদ বিন সালমান চলমান বিশ্বকাপে মরক্কোর জাতীয় দলের আরও সাফল্য কামনা করেন। অন্যদিকে মরক্কোর প্রতি শুভেচ্ছা এবং উষ্ণ অনুভূতির জন্য সৌদি ক্রাউন প্রিন্সকে ধন্যবাদ জানান আফ্রিকার এই দেশটির বাদশাহ ষষ্ঠ মোহাম্মদ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!