বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

গহরপুর রিকশা শ্রমিক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন



বালাগঞ্জের গহরপুর রিকশা শ্রমিক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। প্রথমবারের মতো বুধবার (২৫ জানুয়ারী) সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত স্থানীয় মাদ্রাসাবাজারস্থ সমিতির অস্থায়ী কার্যালয়ে এই নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ইতোপূর্বে সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ বিনা প্রতিদ্বন্দ্বীতায় মনোনীত হলেও বুধবার বেশ উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ‘ সাংগঠনিক সম্পাদক ও সদস্য ‘ পদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল মালেক (ঘুড়ি) ১শ ৩০ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশিক মিয়া ( বাইসাইকেল) ৪১ প্রতীকে পেয়েছেন ভোট।

এ ছাড়া সদস্য পদে যথাক্রমে- মো. রফিক আলী (ফুটবল) ১শ ৮ ভোট ও মো. জাহেদ মিয়া (টেবিল ফ্যান) ১শত ভোট এবং জাহান মিয়া (হেলিকপ্টার) প্রতীক নিয়ে ৮৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

তাদের অন্য প্রতিদ্বন্দ্বী- মো. ছালা মিয়া ( মই) প্রতীকে ৬০ ভোট। এবং মানিক মিয়া (মাছ) প্রতীকে ৫৬ ভোট এবং শাহ মো. দুলাল (আপেল) প্রতীকে ৩১ ভোট পেয়েছেন। এর আগে নির্বাচনে ৫টি পদে মোট ১১ জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দেন।

সভাপতি পদে দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার- মো. নেছাওর আলী, সাধারণ সম্পাদক পদে সাবেক ইউপি মেম্বার – মো. আব্দুস সালাম ও কোষাধ্যক্ষ পদে ব্যবসায়ী হুসেন আহমদ হুশিয়ার তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় মনোনীত হন।

নির্বাচন চলাকালে ভোটগ্রহন পরিদর্শন করেন- রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমিতির উপদেষ্টা ময়নুল ইসলাম সালেহ, গহরপুর রিকশা মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস শহীদ খান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও সমিতির উপদেষ্টা এসএম হেলাল, সমাজসেবী আব্দুল মতিন, আব্দুল জলিল, সাবেক ইউপি সদস্য আইয়ুব উল্লাহ, এডভোকেট ময়নুল ইসলাম, শাহ আনছার আহমদ, কে.এস.বি যুব কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ মছরুর, সিতাব আলী, অটোরিকশা সিএনজি শ্রমিক ইউনিয়ন (৭০৭) মাদ্রাসাবাজার উপ-পরিষদ এর সদস্য শাহজাহান মিয়া প্রমুখ।

এ দিকে নির্বাচনে শৃঙ্খলা রক্ষায় আনসার ভিডিপির সদস্যরা সার্বক্ষণিক দায়িত্ব পালন করেন।

নির্বাচনে প্রধান কমিশনারের দায়িত্ব পালন করেন-
বাংলাদেশ দাবা ফেডারেশন সিলেট এর এসি পি, এস সেক্রেটারি এস আলম। সহকারী ছিলেন সিলেট জেলা অটোরিকশা সিএনজি শ্রমিক ইউনিয়ন (৭০৭) মাদ্রাসাবাজার উপ-পরিষদ এর সভাপতি মো. মামুন মিয়া ও গহরপুর রিকশা মালিক সমিতির সদস্য রিয়াজ আহমদ।

নির্বাচনে মোট ১শ ৭৩ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। মোট ভোটার সংখ্যা ছিল ২শ ৪৫জন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!