শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কুবেরাইল মাদ্রাসায় প্রবাসীদের সম্মাননা প্রদান



বালাগঞ্জের কুবেরাইল খাদিমুল ইসলাম মোহাম্মাদিয়া মাদ্রাসায় প্রবাসীদের অর্থায়নে প্রায় ১০লাখ টাকা ব্যয়ে ৪টি কক্ষ নির্মাণ করে দেয়া হয়েছে। নির্মিত কক্ষগুলো হাজী আব্দুর রশিদ, মরহুম তেরা মিয়া, মো. শরকত আলী এবং তবারক আলী কক্ষ নামে নামকরণ করা হয়েছে। সংশ্লিষ্টরা জানিয়েছেন, সম্প্রতি এসব কক্ষের নির্মাণ কাজ শেষে শিক্ষার্থীদের পড়ালেখায় বিশেষ সুবিধা নিশ্চিত হয়েছে।

এদিকে হাজী আব্দুর রশিদ কক্ষের দাতাপরিবারের সদস্য যুক্তরাজ্য প্রবাসী শামীম আহমদ, রুফিয়া খাতুন, সাইফা খাতুন, মরহুম তেরা মিয়া কক্ষের দাতাপরিবারের সদস্য আরব আমিরাত প্রবাসী মো. রায়নুল ইসলাম এবং মো. শওকত আলী কক্ষের দাতাপরিবারের সদস্য কাতার প্রবাসী মো. নাজিম উদ্দিন আজ মঙ্গলবার (১৬মে) দুপুরে মাদ্রাসা পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে মাদ্রাসার পক্ষ থেকে তাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সদস্য শামসুল ইসলাম হিরন, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি আব্দুল খালিক, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, সহ সাধারণ সম্পাদক রাসেল আহমদ, মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা আব্দুল কাদির প্রমুখ উপস্থিত ছিলেন

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!