রবিবার, ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শিওরখাল ওয়ান কমিউনিটির উদ্যোগে রমজান উপলক্ষে উপহার সামগ্রী প্রদান



পবিত্র রমজান উপলক্ষে শিওরখাল ওয়ান কমিউনিটির উদ্যোগে ১শ ২৫টি পরিবারকে উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) বাদ জুমা বালাগঞ্জের শিওরখাল গ্রামের- হযরত মাওলানা ইউনুস খানের বাড়িতে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিভিন্ন দেশে অবস্থানরত শিওরখাল গ্রামের প্রবাসী রেমিট্যান্স যুদ্ধা – সাজ্জাদ আলী, তুরন খান, গিয়াস মিয়া, ফজলু মিয়া, রেজওয়ান আলী, হায়দর আলী, ছালেহ ইউছুফ, আব্দুল জলিল, কামরুল ইসলাম, আনোয়ার আলী, ইলাইছ মিয়া ও সাদিকুল ইসলামের সৌজন্যে এসব উপহার সামগ্রী প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন – গ্রামের মুরব্বি হাজী রুস্তম আলী, আব্দুল ওয়াহিদ, আব্দুল গনি, নজির মিয়া, সমছু মিয়া, আব্দুস শহীদ, জুবায়ের আহমদ খান রাজু এবং সাংবাদিক শাহ মো. হেলাল।

আলাপকালে শিওরখাল ওয়ান কমিউনিটির উদ্যোক্তা, আন্তর্জাতিক মানবাধিকারকর্মী ও সমাজসেবী রেজওয়ান আলী কয়েছ বলেন, ইচ্ছা থাকলে তা সবই সম্ভব। সমাজ সেবা ও মানুষের কল্যাণে কিছু করাই হচ্ছে সবচেয়ে উত্তম কাজ। আল্লাহপাক আমাদেরকে রহমত ও বরকত দান করেন যেনো আরও বেশি বেশি করে অসহায় মানুষকে সেবা দিতে পারি। পবিত্র রমজানের ফজিলতময় মাসে আল্লাহ রাব্বুল আলাআমীন আমরা সবাইকে ক্ষমা করে দেন এবং মহতি উদ্যোগকে কবুল করুন এই কামনা করছি। আমাদের শিওরখাল ওয়ান কমিউনিটির পক্ষ থেকে সবার জন্য ভালোবাসা ও দুয়া রইল। আমাদের জন্যও সবাই দুয়া করবেন। আল্লাহপাক আমাদের গ্রামের সর্বকালের সর্বপ্রথম এই প্রবাসী কমিউনিটি “শিওরখাল ওয়ান কমিউনিটি” যেনো আজীবন মানবসেবায় একটি উজ্জ্বল দৃষ্টান্ত রেখে কাজ করতে পারে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!