রবিবার, ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সাংবাদিক সৈয়দ আফসার উদ্দিনের ইন্তেকাল, জানাজা আগামীকাল শনিবার বাদ জোহর লণ্ডনে



বৃটেনের জনপ্রিয় টেলিভিশন নিউজ সম্প্রচারক, ‘চ্যানেল এস’ এর সংবাদ পাঠক সৈয়দ আফসার উদ্দিন মিঠু ইন্তেকাল করেছেন। অবশেষে পরাজিত হলেন। শুক্রবার (১২ এপ্রিল) ভোররাত ২.৩০ মিনিটে লণ্ডনের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহ ই ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিলো ৫৯ বৎসর। দীর্ঘ ৯ বছর মরণব্যাধি ক্যানসারের সাথে যুদ্ধ শেষে তিনি ইন্তেকাল করলেন। মৃত্যকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন খ্যাতিমান এই সাংবাদিক।

প্রয়াত আফসার উদ্দিন একজন জনপ্রিয় ও সজ্জন ব্যক্তি হিসেবে কমিউনিটিতে ব্যাপক জনপ্রিয় ছিলেন। শিক্ষকতা পেশা ছাড়াও বিবিসি, ভয়েস অব আমেরিকাসহ বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে কাজ করার পর মৃত্যুর আগ পর্যন্ত তিনি যুক্তরাজ্যের জনপ্রিয় বাংলা টিভি চ্যানেল ‘চ্যানেল এস’ এর সংবাদ পাঠক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সাংবাদিকতা ও কমিউনিটি উন্নয়নে অবদানের স্বীকৃতি হিসেবে জীবিতাবস্থায় তিনি এমবিই এবং ফ্রিম্যান অব দ্যা সিটি খেতাবে ভূষিত হন।

বাংলাদেশের রাজধানী শহর ঢাকায় বেড়ে ওঠা সৈয়দ আফসার উদ্দিনের পৈতৃক বাড়ী চট্টগ্রাম জেলার মিরেশ্বরাই উপজেলার বারই ইয়ারহাট এলাকায়। তাঁর শশুড় বাড়ী সুনামগন্জ জেলার জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামে।

আগামীকাল শনিবার বাদ জোহর ইষ্ট লণ্ডন মসজিদে মরহুম সৈয়দ আফসার উদ্দিনের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে তাঁর পারিবারিক সূত্রে জানা গেছে। নামাজের জানাজা শেষে চিগওয়েলের ওক লেইনস্থ গার্ডেন অব পিস এ শেষ শয্যায় শায়িত হবেন কমিউনিটির প্রিয়মূখ সৈয়দ আফসার উদ্দিন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!