শনিবার, ১৫ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

উপজেলা পরিষদ নির্বাচন

বালাগঞ্জে প্রতীক পেলেন যাঁরা



আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বালাগঞ্জে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। সোমবার (১৩ মে) সকাল সাড়ে ১০টার দিকে সিলেটের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন অফিসার ও সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা মেজবাহ উদ্দিন প্রার্থীদের মধ্যে প্রতীক প্রদান করেন। নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য ২জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়।

চেয়ারম্যান পদে – বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর (কাপ পিরিচ), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া চেয়ারম্যান (আনারস) ও বর্তমান ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস্ (ঘোড়া প্রতীক) পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে – সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আলী আছগর (বৈদ্যুতিক বাল্ব), নুরে আলম (মাইক), মুস্তাক উদ্দিন আহমদ (চশমা) ও মো.মশাহিদ আলী (তালা) প্রতীক পেয়েছেন।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে – বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সেবু আক্তার মনি (ফুটবল) ও অর্পনা রানী দেব (কলস) প্রতীক পেয়েছেন।এদিকে প্রতীক পেয়েই মাজার জিয়ারত, গণসংযোগ, পথসভার মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন প্রার্থী সমর্থকরা।

উল্লেখ্য, আগামী ২৯ মে বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন