শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়ের উপরে হামলার প্রতিবাদে মানববন্ধন



মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাব ও জনপ্রিয় অনলাইন দৈনিক কমলগঞ্জ বার্তা পত্রিকার সম্পাদক মণ্ডলীর সভাপতি, জাতীয় দৈনিক জনতা ও যুগভেরী পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি, সাংবাদিক বাবু বিশ্বজিৎ রায়ের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীকে দ্রুত সময়ে গ্রেফতারের মাধ্যমে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে এক মানববন্ধনের আয়োজন করে কমলগঞ্জ বার্তা পত্রিকা ও পাঠক ফোরাম পরিবার। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৪ ঘটিকায় কমলগঞ্জ উপজেলা ৩ নং মুন্সিবাজার ইউনিয়নের ঠাকুর বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন – পত্রিকার বার্তা সম্পাদক মো. আমিনুল ইসলাম হিমেল, বিশেষ প্রতিনিধি অর্জুন নিধু, কমলগঞ্জ প্রতিনিধি মো.মালিক মিয়া, এডমিন মো.আবু আক্কাস আক্কল আলী, মো. এম এম আর খান বাবু, মো.আরিয়ান সাগর। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন – মো.জুয়েল আহমদ, মো.আবু সুফিয়ানসহ কমলগঞ্জ বার্তা পরিবার ও পাঠক ফোরামের বিভিন্ন স্থানের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর (বুধবার) রাত সাড়ে ৯ ঘটিকার দিকে বাবু বিশ্বজিৎ রায়ের একই পাড়ার মৃত গৌরা রায়ের ছেলে রাজিব রায় উত্তম (৩৫) এর নেতৃত্বে কয়েকজন যুবক দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ভানুগাছ বাজারের রায় বিপনীর বাবু বিশ্বজিৎ রায়ের নিজ পত্রিকা অফিসের সামনে তাঁর উপর হামলা চালায়। এসময় তিনি প্রাণ রক্ষার্থে দৌড়ে গিয়ে পার্শ্ববর্তী একটি ডেকোরেটার্সের দোকানে আশ্রয় নেন। এ সময় সন্ত্রাসীরা সেখানেও তার উপর হামলা চালায় । তাঁকে রক্ষা করতে গিয়ে ডেকোরেটার্সের দুই কর্মীও আহত হন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!