বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন গহরপুর শাখার নতুন কমিটির দায়িত্ব গ্রহণ



 অটোরিক্সা (সিএনজি) শ্রমিক ইউনিয়ন (রেজি. নং ৭০৭)’র বালাগঞ্জ গহরপুর শাখার (উপ পরিষদ) নব গঠিত আহবায়ক কমিটি দায়িত্বভার গ্রহণ করেছে। সংগঠনের জেলা শাখার নির্দেশনা মোতাবেক গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে সদ্য স্থগিতকৃত কমিটির কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করা হয়।

দায়িত্বভার গ্রহণ করেন নব গঠিত কমিটির আহবায়ক ও জেলা শাখার প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, আহবায়ক কমিটির সদস্য, জেলা শাখার সিনিয়র সদস্য মো. মানিক মিয়া ও জেলা কার্যকরি কমিটির সদস্য মো. আলতাফ আহমদ চৌধুরী।

এ সময় সংগঠনের জেলা কার্যকরী কমিটির সদস্য রাজা আহমেদ, জেলা সদস্য মো. আফছর আলী, মো. আব্দুল কাইয়ুম, বালাগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম সালেহ, সদ্য স্থগিতকৃত কমিটির বিদায়ী সভাপতি মো. কালাম মিয়া, সাধারণ সম্পাদক মো. আকবর আলী, সাংগঠনিক সম্পাদক রানা মিয়া, গহরপুর শাখার সাবেক সভাপতি আব্দুল জলিল, আনসার আলী, সমাজকর্মী মোস্তাফিজুর রহমান পারভেজ, শ্রমিক নেতা ফুলু মিয়া, লিলু মিয়া, লিমন মিয়া, রমজান মিয়া, মাছুম মিয়া, আব্দুল বাসিত, জয়দু মিয়া, আমির আলী, পাখি মিয়া, মঞ্জুর আলী, শাহিন আহমদ, মধু মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে নতুন কমিটির দায়িত্ব গ্রহণ শেষে কমিটির নেতৃবৃন্দকে সাধারণ শ্রমিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সম্প্রতি সংগঠনের গহরপুর শাখার নির্বাচন দাবিতে সাধারণ শ্রমিকরা বিভিন্নভাবে চেষ্টা তদবির চালিয়ে যাচ্ছে। এ নিয়ে শ্রমিকদের মধ্যে বিবদমান ২টি গ্রুপ পরস্পর বিরোধী অবস্থান গ্রহণ করে। এ ব্যাপারে সর্বশেষ সংগঠনের জেলা শাখার পক্ষ থেকে স্থানীয় কমিটিকে স্থগিত করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়।

এ বিষয়ে আলাপকালে গহরপুর শাখার নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক ও জেলা শাখার প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, আহবায়ক কমিটির সদস্য মো. মানিক মিয়া ও মো. আলতাফ আহমদ চৌধুরী গহরপুর শাখার সাধারণ শ্রমিক এবং এলাকাবাসীর মতামতের মাধ্যমে শিগগির পূর্ণাঙ্গ কমিটি গঠনের ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!