শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

সভাপতি মোঃ আব্দুর রউফ, সাধারণ সম্পাদক ডাঃ মোতাহির আলী রানা ও কোষাধ্যক্ষ কামাল হোসেন

ওসমানীনগরের নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন



ওসমানীনগরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নবগ্রাম হাজী মোঃ ছাইম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের ২১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৮ জানুয়ারি) বিদ্যালয় মিলনায়তনে এক সভায় ৩বছর মেয়াদী এ কমিটি গঠন করা হয়।

ছবিতে বা থেকে – মোঃ আব্দুর রউফ, ডাঃ মোতাহির আলী রানা ও কামাল হোসেন।

সভায় সভাপতিত্ব করেন ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন নবগ্রাম হাজী মোঃ ছাইম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আব্দুর রউফ। পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ মোতাহির আলী রানা’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন আব্দুল আজিজ (আরিজ মিয়া) মেম্বার, ডাঃ তখলিছ আলী, আব্দুল মালিক সিরাজ মেম্বার ও জুবায়ের আহমদ লিটন মেম্বার প্রমুখ।

বক্তব্য রাখেছেন প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আব্দুর রউফ।

ঘোষিত কমিটির অন্যরা হলেন – সহসভাপতি কাজী মঈনুল ইসলাম হেলাল ও মমনুর রহমান মমনুন, যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুল করিম দরবেশ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনসুর আলী, দপ্তর সম্পাদক মোঃ জাকির হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আব্দুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ বুরহান উদ্দিন, সদস্য – নেছাওর আলী, শাহজাহান মিয়া, দেলওয়ার হুসাইন কামাল, শাহজাহান সাজু, মিনার আলম চৌধুরী, মোঃ শাহী আলম, রুমেল খাঁন, ছাদিকুর রহমান মামুন, সোয়েব আহমদ ও ফুজায়েল আহমদ মাহফুজ।

বক্তব্য রাখেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান চৌধুরী।

উল্লেখ্য, ইতোপূর্বে গত ২৫ ডিসেম্বর ২০১৯ইং, নবগ্রাম হাজী মোঃছাইম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদ বাস্তবায়ন কমিটির সাধারণ সভায় সাধারণ পরিষদ কর্তৃক মনোনীত প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জাফরাবাদ স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল আব্দুল মুক্তাদির, সহকারী কমিশনার আজিজপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রতাপ দাস তালুকদার এবং এম. সাইফুর রহমান ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ আব্দুর রশীদ। নির্বাচন কমিশন ও উপস্থিত সদস্য থেকে মনোনীত ৮ জন ব্যক্তিবর্গের সমন্বয়ে গঠিত বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী সভাপতি হিসেবে অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আব্দুর রউফ, সাধারণ সম্পাদক ডাঃ মোতাহির আলী রানা ও কোষাধ্যক্ষ হিসেবে কামাল হোসেন এর নাম ঘোষণা করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!