শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীনের পরিবারের খাদ্যসামগ্রী বিতরণ 



বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দীনের পরিবারের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) উপজেলার পশ্চিম গৌরিপুরের ভরাউটে উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দিন ও তাঁহার যুক্তরাজ্য প্রবাসী ভাইদের উদ্যোগে উপহার হিসেবে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধন করেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস । এসময় উপস্থিত ছিলেন – বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোস্তাকুর রহমান মফুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দিন, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমির আলী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ তুহিন মনসুরসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ ব্যাপারে আলাপকালে নাসির উদ্দিন জানান, পশ্চিমগৌরিপুর ইউনিয়নে ১৮০টি পরিবারের মধ্যে প্রত্যেকের জন্য – ১ লিটার সয়াবিন, ১ কেজি খেজুর, ৫ কেজি আলু, ২ কেজি ছানা, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি ছানার ডাল  ১টি করে সাবান বিতরণসহ ইউনিয়নের ৩০টি মসজিদে ইমামদের জন্য ইফতার সামগ্রী পৌঁছে দেয়া হবে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!