বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জে আ.লীগ নেতা জালালের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার, সিরাজের প্রতিবাদ! (ভিডিও সহ)



ফেঞ্চুগঞ্জ উপজেলার ২ নং মাইজগাঁও ইউনিয়নের পশ্চিম ফরিদপুরের মোঃ আব্দুর রবের পুত্র স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জালাল আহমদ’র বিরুদ্ধে গত (১২ ই জুন শুক্রবার) প্রকাশিত সংবাদ এবং সৌসাল মিডিয়ায় প্রকাশিত ভিডিও সম্পর্কে অভিযুক্ত জালাল আহমদ জানান- আমি এ ধরনের কর্মকাণ্ডের সাথে জড়িত নই, এমনকি প্রকাশিত সংবাদের ব্যক্তি ঠেলাচালক সিরাজ মিয়ার কাছ থেকে আমি কোন অর্থ আদায় করিনি। সিরাজের জমি সংক্রান্ত বিষয়ে কোন ধরনের লেনদেন আমি করিনি।

উল্লেখিত ব্যক্তি সিরাজ মিয়া জানান- আমি জালাল মামার কাছে কোন টাকা দেইনি এবং তিনিও আমার কাছে কোন টাকা দাবি করেননি। যদিও কিছু ব্যক্তি আমার দূর্বলতার সুযোগ নিয়ে আমাকে মজা করার কথা বলে একটা ভিডিও বানায়। আমি একজন অশিক্ষিত মানুষ আমি এগুলো বুঝিনা।
এ ব্যাপারে মাইজগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি সানী আহমেদ ও সিনিয়র যুগ্ন- সাধারণ সম্পাদক আয়েদ আহমদ জয় জানান- বিষয়টি অত্যন্ত দুঃখজনক এবং আওয়ামী পরিবারের একজন বলিষ্ঠ নেতার বিরুদ্ধে এরকম অপপ্রচার করা আমরা মেনে নিতে পারিনা। এতে অবশ্যই রাজনৈতিক ইন্দন রয়েচে। যে কারণে আমরা এই বিষয়ের তীব্র নিন্দা জানাই।

জালাল আহমদ জানান- আমি বিষয়টি জেনে হতবাক। আমাকে নিয়ে যে বা যারা এরকম করেছে আমি তাদের প্রতি নিন্দা জানাই এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব। তিনি আরও বলেন- যদি কেউ বিষয়টি প্রমাণ করতে সক্ষম না হন তবে আমি এর বিচার আমার অভিভাবক সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর নিকট বিচার দাবী করিলাম। তিনি জানান- এই বিষয়টি সম্পুর্ন ভিত্তিহীন ও বানোয়াট।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!