বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জে ডা. দুলাল চৌধুরীর গণসংযোগ



আসন্ন সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)’র মহাসচিব, প্রকৌশলী, কৃষিবিদ ও চিকিৎসক (প্রকৃচি) কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির কেন্দ্রীয় সদস্য ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ উপজেলার বিভিন্ন হাট-বাজারে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

সিলেট-৩ আসনের আসন্ন উপনির্বাচনকে সামনে রেখে এসব উপজেলার বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে সৌজন্য সাক্ষাৎ, গণসংযোগ ও মতবিনিময় কর্মসূচির আওতায় তিনি গত বুধবার (০২ জুন) দক্ষিণ সুরমা উপজেলার চন্ডীপুল, চকের বাজার, জালালপুর বাজার, খালেরমুখ বাজার, চৌধুরী বাজার, দাউদপুর, মোগলাবাজার এবং ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ও ফেঞ্চুগঞ্জ বাজারে গণসংযোগ করেন।

গণসংযোগকালে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন রশীদ চৌধুরী, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ডা. রকিবুল হাসান জুয়েল, আমেরিকা প্রবাসী চিকিৎসক ও ক্লিনটন ফাউন্ডেশনের এ্যাম্বাসেডর ডা. মোহাম্মদ ইসলাম (ডা. জুয়েল আহমদ) প্রমুখ। গণসংযোগকালে ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল আগামী ১৪জুলাই অনুষ্ঠিত সিলেট-৩ আসনের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন লাভের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে সর্বস্তরের নাগরিকদের দোয়া কামনা করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিলে নৌকা মার্কার প্রার্থী হিসেবে আপনাদের সহযোগিতা চাই। যদি দলীয় মনোনয়ন না পাই, তবে যাকে মনোনয়ন দেয়া হবে আমি তার পক্ষে তথা নৌকা মার্কার পক্ষে কাজ চালিয়ে যাব।

এদিকে দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ উপজেলার বিভিন্ন হাট-বাজারে গণসংযোগ শেষে বুধবার (০২ জুন) সন্ধ্যায় ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল সদ্য প্রয়াত সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরীর করব জিয়ারত করেন। এ সময় দলীয় নেতাকর্র্মী এবং বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ তার সাথে ছিলেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!