রবিবার, ২৬ জুন ২০২২ খ্রিস্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

আব্দুল আজিজ মাসুকের পক্ষ থেকে অনুদান হস্তান্তর



দুর্যোগে, দুঃসময়ে মানবতার সেবায় সদা নিবেদিত সৌদি আরবস্থ সিলেট বিভাগ প্রবাসী পরিষদের সাবেক সভাপতি বিশিষ্ট সমাজকর্মী আব্দুল আজিজ মাসুকের পক্ষ থেকে দু’জন অসুস্থকে অনুদান প্রদান করা হয়েছে। গত বৃহস্পতিবার (০৮ জুলাই) সন্ধ্যায় বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের বড়জমাত কদমতলা গ্রামের অসুস্থ জোয়াদ উল্লাহ (গেদু মিয়া) এবং ওসমানীনগর উপজেলার উছমানপুর ইউনিয়নের রঘুপুর গ্রামের অসুস্থ অন্ধ হাফিজ সিরাজুল ইসলামকে ৫হাজার টাকা করে ১০হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

প্রবাসী সমাজকর্মী আব্দুল আজিজ মাসুকের পক্ষ থেকে বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু এসব অনুদান হস্তান্তর করেন। এসময় দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য নেছাওর আলী, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক এমএ কাদির, অর্থ সম্পাদক এসএম হেলাল উপস্থিত ছিলেন।

উল্লেখ্য : রঘপুর গ্রামের অন্ধ হাফিজ সিরাজুল ইসলাম গত কয়েক বছরযাবত কিডনীজনিত জটিলতায় ভোগছেন। তার চিকিৎসা সহায়তা হিসেবে ইতিপূর্বে আব্দুল আজিজ মাসুক ৫০হাজার টাকা অনুদান প্রদান করেন। করোনাভাইরাসজনিত দুর্যোগকালিন সময়ে অর্থনৈতিক দৈন্যতা এবং অসুস্থতাসহ নানা সংকটে থাকা মানুষের সেবায় আব্দুল আজিজ মাসুক নিরলস কাজ করে যাচ্ছেন। একজন হৃদয়বান মানবিক মানুষ হিসেবে দেশের বিভিন্ন অঞ্চলে তাঁর এসব মানবিক তৎপরতা ইতোমধ্যে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!