শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন শফিকুর রহমান চৌধুরী: অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ



সিলেট জেলা আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেয়েছেন সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
সোমবার(৬ সেপ্টেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত এক পত্রে এ দায়িত্ব প্রদান করা হয়।

শফিকুর রহমান চৌধুরীকে প্রেরিত পত্রে ওবায়দুল কাদের উল্লেখ করেন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোহাম্মদ লুৎফুর রহমানের মৃত্যুজনিত কারণে সভাপতির পদ শূন্য হওয়ায় সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ আপনাকে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদে দায়িত্ব প্রদান করেছে। বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপির নির্দেশক্রমে কেন্দ্রীয কার্যনির্বাহী সংসদের এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।’

এর আগে অবশ্য সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী সফলতার সাথে সিলেট জেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

এদিকে সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হওয়ায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আনন্দ দেখা দিয়েছে।
দীর্ঘদিন ধরে সুখে-দুঃখে তিনি সবার পাশে ছিলেন। তাই প্রিয় এ মানুষটি দায়িত্ব পাওয়ায় দেশ-বিদেশে সর্বত্র নেতাকর্মীরা আনন্দিত, উল্লসিত। তারা ফেইসবুকসহ বিভিন্ন মাধ্যমে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন। পাশাপাশি দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছেন তারা।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!