মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ | ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

অটোরিকশা শ্রমিক ইউনিয়ন মাদ্রাসা বাজার শাখার ছহুল এ মুনিমকে সংবর্ধনা প্রদান



সিলেট জেলা অটোরিকশা (সিএনজি) শ্রমিক ইউনিয়ন (৭০৭) এর অন্তর্ভুক্ত গহরপুর মাদ্রাসা বাজার শাখার পক্ষ থেকে যুক্তরাজ্য আওয়ামী নেতা ছহুল এ মুনিমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যায় মাদ্রাসা বাজার শাখা কার্যালয়ে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাখার সভাপতি মো. এম আর ওয়ারিছ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত অতিথি ও আসন্ন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছহুল এ মুনিম। প্রধান অতিথির
বক্তৃতাকালে অতীতের মতো আগামীতেও তিনি শ্রমিকদের সহযোগিতার আশ্বাস দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন বলেন, আওয়ামী লীগ কৃষক- শ্রমিক বান্ধব সরকার। তাই ইউনিয়ন বাসীর সামগ্রিক উন্নয়নের জন্য স্ব-স্ব অবস্থান থেকে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সবাইকে কাজ করার আহবান জানান।

শ্রমিক নেতা আমিনুল ইসলামের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে শ্রমিকদের মধ্যে বক্তৃতা করেন – শ্রমিক নেতা মো. সমছু মিয়া, সেবুল আহমদ, সমুজ মিয়া, সায়েক আহমদ, মামুন মিয়া, সুহেল বারী, নুরুল ইসলাম ও হুসেন মিয়া।

অনুষ্ঠানে শ্রমিক নেতারা মাদ্রাসা বাজার শাখার শ্রমিকদের বিভিন্ন সময়ে নানাভাবে সহযোগিতার জন্যে সংবর্ধিত অতিথির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শ্রমিকদের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!