শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জের ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ে গুণীজনদের উদ্যোগে বৃত্তি প্রদান ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান



বালাগঞ্জ উপজেলার বড়জমাত ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বিচারপতি নজরুল ইসলাম চৌধুরী (মেধাবৃত্তি), উপাধ্যক্ষ সফিক উদ্দিন (শিক্ষাবৃত্তি) ও বিশিষ্ট শিক্ষানুরাগী শাহনূর চৌধুরী মেধাবৃত্তি প্রদান এবং এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুরে বিদ্যালয় মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ২০জন শিক্ষার্থীকে এসব বৃত্তির নগদ অর্থ ও সনদ প্রদান করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা খালেদ আহমদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মো. জামাল আহমদ। সহকারী প্রধান শিক্ষক আতাউর রহমান মুজিবের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য মো. আছলাম খান, মাওলানা আজমান আলী, সমাজকর্মী তোফায়েল আহমদ সুহেল, ছমিরুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মসুদ আহমদ, ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মিজানুর রহমান পংকী, মাহমুদুন নেছা, সুজন কুমার বণিক, মাওলানা আব্দুল খালিক, ছালেহ আহমদ, তরুণ শিক্ষানুরাগী বিজয় চৌধুরী ও দূর্জয় চৌধুরী।

অনুষ্ঠানে হাইকোর্টের প্রাক্তণ বিচারপতি নজরুল ইসলাম চৌধুরীর পক্ষ থেকে ১০জন শিক্ষার্থীকে মেধাবৃত্তি ও ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি উপাধ্যক্ষ সফিক উদ্দিনের পক্ষ থেকে ৫জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি এবং দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের প্রাক্তন শিক্ষক, স্কটল্যান্ড প্রবাসী শাহনূর চৌধুরী পক্ষ থেকে ৫জন শিক্ষার্থীকে মেধাবৃত্তি প্রদান করা হয়। সর্বশেষে মোনাজাত পরিচালনা করেন বড়জমাত জামে
মসজিদের ইমাম মাওলানা আব্দুল করিম।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!