বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কানাডায় ঢুকতে না পেরে দেশে ফিরলেন ডা. মুরাদ



কানাডায় ঢুকতে ব্যর্থ হয়ে রোববার বিকেলে দেশে ফিরে এলেন ডা. মুরাদ হাসান। ছবি: সংগৃহীত

কানাডার পর সংযুক্ত আরব আমিরাতে ঢুকতে চেয়েও ব্যর্থ হয়ে অবশেষে দেশে ফিরতে বাধ্য হলেন সদ্য সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। রবিবার (১২ ডিসেম্বর) বিকেল ৪টা ৫৫ মিনিটের দিকে এমিরেটসের ইকে-৫৮৬ নম্বর ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তিনি। এরপর প্রথমে মুরাদকে ইমিগ্রেশন অফিসে নেয়া হয়। পরে ইমিগ্রেশনে থাকা কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেন। বিমানবন্দরের একাধিক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন বলে দেশের অন্যতম একটি শীর্ষ গণমাধ্যম এমন সংবাদ প্রচার করেছে।

এর আগে জানা যায়, কানাডায় ঢুকতে চেয়ে ব্যর্থ হওয়ার পর আরব আমিরাতের ভিসা পাওয়ার চেষ্টা করেন মুরাদ হাসান। কিন্তু সেই চেষ্টাও ব্যর্থ হয়। তাই রবিবার বিকেলে আমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে ফেরার সিদ্ধান্ত নেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনিকে নিয়ে মুরাদ হাসানের মন্তব্যের পর সমালোচনার মধ্যেই চিত্রনায়িকা মহিয়া মাহির সঙ্গে তার একটি ফোনালাপ ফাঁস হয়।

এরপর গত সোমবার রাতে তাকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরদিন মঙ্গলবার তিনি পদত্যাগপত্র পাঠান।

গত বৃহস্পতিবার রাতে দুবাই হয়ে কানাডার উদ্দেশে ঢাকা ছাড়েন মুরাদ হাসান। কিন্তু টরন্টোর পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে সেখানে ঢুকতে ব্যর্থ হন তিনি। ফলে তাকে আবার দুবাইতে ফিরে আসতে হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!