রবিবার, ২২ মে ২০২২ খ্রিস্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

খুদ্দামুল কুরআন সমাজকল্যাণ সংস্থার নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত



ছবিতে বা থেকে – সভাপতি মাওলানা সাখাওয়াত হোসাইন ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির লায়েক

ওসমানীনগর উপজেলার খন্দকার বাজারস্থ খুদ্দামুল কুরআন সমাজকল্যাণ সংস্থার এক সাধারণসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ২০২২- ২০২৩ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে রাত সাড়ে ৮টায় এ সভা অনুষ্ঠিত হয়।

সংস্থার সভাপতি মাওলানা সিকন্দর আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাওলা মাহফুজুল ইসলাম চৌধুরীর পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন – হাফিজ আব্দুল আজিজ সুমন। সভায় ২০২২ ও ২০২৩ সেশনের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে মাওলানা সিকন্দর আলী, মো. হাবিব আলী, মো. মাসুম আহমদকে নির্বাচন কমিশনের দায়িত্ব প্রদান করা হয়। নির্বাচন কমিশন উপস্থিতিতে সদস্যদের মতামতের ভিত্তিতে ২০২২ ও ২০২৩ ইং সেশনের জন্য – সভাপতি মাওলানা সাখাওয়াত হোসাইন, সিনিয়র সহসভাপতি মোহাম্মাদ হাবিব আলী, সহসভাপতি মোহাম্মাদ মাসুম আহমদ, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির লায়েক, সহসাধারণ সম্পাদক মোহাম্মদ বেলাল আহমদ , অর্থ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম, সহঅর্থ সম্পাদক হাফিজ আব্দুল আজিজ সুমন, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা রুহুল আমিন তারেক, প্রচার সম্পাদক ফয়সল আহমদ, সাহিত্য সম্পাদক মাওলানা মারুফ আহমদ রাসুম, সমাজকল্যাণ সম্পাদক খায়রুল ইসলাম ফখরুল, সাংস্কৃতিক সম্পাদক হাফিজ শাহাব উদ্দিন, অফিস সম্পাদক শামিম আহমদ ও আবু তালিব শাজান, ফজলুল হক মিনু, মাষ্টার সুরাব আলী, আবরার আহমদ, আব্দুল আলীকে নির্বাহী সদস্য নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট ২০২২ ও ২০২৩ ইং সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

সভায় অন্যান্যাদের মধ্যে উপস্থিত ছিলেন – হাফিজ আবু বকর, আবুল হোসাইন, মাওলানা রুহুল আমিন, আলবাব আহমদ, আমিনুর রহমান জুনেদ, খালেদুল ইসলাম খান, আনহার হোসাইন, লায়েক আহমদ, নুরুল ইসলাম প্রমুখ। পরিশেষে নির্বাচন কমিশন নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!