শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমানের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক প্রকাশ



 

বৃহত্তর সিলেটের কৃতিসন্তান, বরেণ্য সাংবাদিক, লেখক ও বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শনিবার বিকেলে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। তার এ মৃত্যু সংবাদটি সংবাদ মাধ্যমকে বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার আরাফাত মুন্না হাসপাতাল থেকে নিশ্চিত করেছেন।

এর আগে, গত শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পীর হাবিবুর রহমান স্ট্রোক করলে তাকে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। গত বছরের অক্টোবরে মুম্বাইয়ের জাসলুক হাসপাতালে বোনম্যারো ট্রান্সপ্লান্টেশনের মাধ্যমে ক্যানসার মুক্ত হন পীর হাবিবুর রহমান। তবে চলতি বছরের গত ২২ জানুয়ারি করোনায় আক্রান্ত হন তিনি । এরপর বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহর পরামর্শে তিনি ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন। করোনামুক্ত হলেও কিডনি জটিলতার কারণে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় স্ট্রোক করলে তাকে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

বরেণ্য সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের জন্ম, ১৯৬৪ সালের ১৬ ফেব্রুয়ারি বৃহত্তর সিলেটের সুনামগঞ্জ শহরে।

এদিকে, পীর হাবিবুর রহমানের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও সিলেট – ২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট- ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, স্কটল্যান্ড আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহনূর চৌধুরী, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনহার মিয়া, বালাগঞ্জ প্রতিদিনের প্রধান সম্পাদক মুহাম্মাদ শরীফুজ্জামানসহ দেশবিদেশে বসবাসরত প্রিয়জন ও শুভাকাঙ্ক্ষীরা গভীরভাবে শোকাহত। তাঁরা ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে শোকপ্রকাশ করে মরহুম পীর হাবিবুর রহমানের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহানুভূতি ও সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!