শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে শারীরিক প্রতিবন্ধী কিশোরের ওপর হামলার অভিযোগে মামলা



বালাগঞ্জের বাণীগাঁও গ্রামে শেখ আল মাহমুদ সামি (১৬) নামে এক শারীরিক প্রতিবন্দী কিশোরের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ০৮, তারিখ ৯এপ্রিল ২০২২। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ রমাপ্রসাদ চক্রবর্তী এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বালাগঞ্জের বোয়ালজুড় ইউনিয়নের বাণীগাঁও গ্রামের প্রবাসী শেখ আল মাসুদ সেলিমের ছেলে শারীরিক প্রতিবন্ধী শেখ আল মাহমুদ সামি গত শুক্রবার (০৮ এপ্রিল) বিকালে গ্রামের মসজিদে জুমআর নামাজ শেষে বাড়ি ফেরার পথে হামলার শিকার হয়। হামলায় সে মাথায় রক্তাক্ত জখম হয়। এসময় সে মাটিতে লুটিয়ে পড়ে। এরপর সামির মা তাহেরা আক্তারসহ স্থানীয় লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে এ ঘটনায় হামলার শিকার শেখ আল মাহমুদ সামির মা তাহেরা আক্তার বাদী হয়ে ৩জনকে আসামী করে বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ০৮, তারিখ ৯এপ্রিল ২০২২। মামলায় বাণীগাঁও গ্রামের শেখ বদরুজ্জামানের ছেলে শেখ রাহিম আহমদ, শেখ বাতির মিয়ার ছেলে শেখ বদরুজ্জামান এবং শেখ সফিকুল ইসলাম দুদুকে বিবাদী করা হয়েছে। এজাহারে অজ্ঞাতনামা আরো কয়েকজনকে অভিযুক্ত করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত বদরুজ্জামানের পরিবার এবং হামলার শিকার শেখ আল মাহমুদ সামির পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে ভূমি সংক্রান্ত বিরোধ চলছে। এর জের ধরে এ ঘটনা ঘটেছে।

দায়েরকৃত মামলার বাদী তাহেরা আক্তার জানিয়েছেন, আমার শারীরিক প্রতিবন্ধী ছেলেকে প্রাণে মারার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে সন্ত্রাসী হামলা করা হয়েছে। আমার স্বামীসহ তার তিন ভাই প্রবাসে থাকেন। আমরা নিরাপত্তাহীনতায় রয়েছি। আমার ছেলের ওপর হামলার ঘটনার সুষ্ঠু তদন্ত এবং বিচার চাই। আমি এর ন্যায় বিচার চাই।

এদিকে আলাপকালে বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ রমাপ্রসাদ চক্রবর্তী হামলার ঘটনা এবং এ ব্যাপারে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!