বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

এলাকার উন্নয়ন নিয়ে মতবিনিময় সভা

ওসমানীনগরের মুমিনপুরে এমপি মোকাব্বির খানের বিভিন্ন বরাদ্দ ঘোষণা



সিলেট-২ আসনের এমপি, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও গণফোরাম কেন্দ্রীয় নেতা মোকাব্বির খান বলেছেন- স্বাধীনতার পূর্ব ও পরবর্তী সময়ে কোন রাজনৈতিকের বনানী -গুলশানে বাড়ি ছিল না। তাঁরা জনকল্যাণে নিবেদিত ছিলেন।

বর্তমানে অনেকেই জনগণের হাজার হাজার কোটি টাকা পাচার করে বিদেশে পরিবার পরিজন নিয়ে বিলাসবহুল জীবন যাপন চালিয়ে যাচ্ছেন। অন্যদিকে গরীব মেহনতি মানুষরা মৌলিক অধিকার বঞ্চিত। তাদের ছেলে মেয়েদের নিয়ে বেশ কষ্টে আছেন।
আমি আপনাদের সেবক হিসেবে যেন সৎভাবে কাজ করে যেতে পারি এ দোয়া চাই । আপনারা এই কথা যেন বলতে পারেন, আমি তেমন কিছু না করতে পারলেও ৩শ আসনের এমপিদের মধ্যে আমাদের এমপি সবচাইতে সৎ। এই ইতিহাস রক্ষায় আমার মৃত্যু হলেও আমি চেষ্টা করে যাবো।

এ সময় তিনি মুমিনপুর নতুন মসজিদে ১লক্ষ টাকা ও একটি টিউবওয়েল প্রদানের ঘোষণা প্রদান করেন এবং দাবিকৃত তিনটি সড়কের মধ্যে অগ্রাধিকার ভিত্তিতে একটি সড়কের উন্নয়ন কাজ সম্পন্ন করার প্রতিশ্রুতি দিয়ে আরোও বলেন, আমি সংসদে আমার নির্বাচনী এলাকা সমস্যা সম্পর্কে বলেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আশ্বস্ত করেছেন। আশাকরি আরও কিছু বরাদ্দ পাবো। সেক্ষেত্রে পর্যায়ক্রমে আপনাদের বঞ্চিত ৭নং ওয়ার্ডের কাঙ্ক্ষিত উন্নয়ন হবে ইনশাআল্লাহ ।

তিনি সোমবার (৫ সেপ্টেম্বর ) ওসমানীনগর উপজেলার উছমানপুর ইউনিয়নের ‘মুমিনপুর গ্রামে আয়োজিত স্থানীয় এলাকার উন্নয়নের জন্য মতবিনিময় সভা’য় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এলাকারবাসীর আয়োজনে এবং স্থানীয় ৭নং ওয়ার্ডের মেম্বার এমএ কাইয়ুমের ব্যবস্থাপনায়- মতবিনিময় এ সভায় সভাপতিত্ব করেন প্রবীন মুরব্বি নুরুল হক হারুন মিয়া এবং পরিচালনা করেন যুবনেতা আব্দুর রব।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন-
দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুদ্দিন আহমদ নুনু, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. শিরমান উদ্দিন, ওসমানী নগর উপজেলা যুবলীগের স্বাস্থ্যবিষয় সম্পাদক ডা. এনামুল হক, এমএ কাইয়ুম মেম্বার, আশিক মেম্বার, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের প্রভাষক জাকারিয়া টিপু, আওয়ামী লীগ নেতা আনোয়ার আলী আনু, মমনুন আহমদ, কামিল আহমদ, দুলাল মিয়া, যুবনেতা ছালিক মিয়া, অলিল আহমদ, বুরহান উদ্দিন, আব্দুর রহমান, শিপন মল্লিক, নিশি মালাকার, রবিউল ইসলাম টিটু প্রমুখ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মুমিনপুর জামে মসজিদের ইমাম মাওলানা মুহাম্মাদ আলী এবং স্বাগত বক্তব্য রাখেন নোমান আহমদ।

পরে স্থানীয় ইউপি মেম্বার এমএ কাইয়ুমের বাড়িতে আয়োজিত মধ্যাহ্নভোজে অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি মোকাব্বির খানসহ অন্যান্য আমন্ত্রিত অতিথিরা অংশ গ্রহন করেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!