মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মুহিবুর রহমান মেয়র নির্বাচিত: লণ্ডনে বিজয় উৎসব অনুষ্ঠিত



নব প্রতিষ্টিত বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে সাবেক দুইবারের উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমান পৌরবাসির স্বত:স্ফূর্ত সমর্থনে বিপুল ভোটে মেয়র নির্বাচত হওয়ায় যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে বিজয় উৎসব এর আয়োজন করা হয়। ইস্ট লন্ডনের ব্রিকলেন বাংলা টাউনস্থ ‍মুনসুন রেস্টুরেন্ট আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মনির উদ্দিন বশির ও পরিচালনা করেন, নজরুল ইসলাম নাজু। এ আয়োজনে বিশেষ ভূমিকা পালন করেন, মোহাম্মদ ফারুক মিয়া ও অধ্যাপক ফরিদ আহমদ। বক্তব্য রাখেন, লন্ডন বাংলা প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট মো. রহমত আলী, আফসর মিয়া ছুটু, আজম আলী, আব্দুছ ছুবহান, নূরুল ইসলাম, হাবিবুর রহমান প্রমুখ।

সভায় বিশ্বনাথ সদরে একটি মহিলা কলেজ স্থাপন, বাসিয়া নদী পুনঃখনন ও রাস্তাটের উন্নসহ বিভিন্ন বিষয় উল্লেখ করে এগুলি বাস্তবায়নে নব নির্বাচিত মেয়র বিশেষ ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করা হয়। সাথে সাথে তার সু-স্বাস্থ্য ও বিভিন্ন কাজে তার সক্ষমতা কামনা করা হয়।

এদিকে বিজয়ের পর দেশ থেকে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায়ের পাশাপাশি যুক্তরাজ্য প্রবাসী বিশ্বনাথবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান নবনির্বাচিত মেয়র মুহিবুর রহমান। এক বার্তায় মেয়র মুহিবুর রহমান বলেন, “যুক্তরাজ্য প্রবাসী বিশ্বনাথবাসী সুখে- দুঃখে সব সময় আমার পাশে ছিলেন। তাঁরা আমার আত্মার আত্মীয়। এবার বিশ্বনাথ পৌরসভার নির্বাচনেও আমি যুক্তরাজ্য প্রবাসীদের যে সাহায্য সহযোগিতা পেয়েছি অতুলনীয়। মুহিবুর রহমান বলেন, “নির্বাচনী প্রচারণার প্রতিটি মুহূর্তে প্রবাসীরা খোঁজখবর নিয়ে যেভাবে সাহস যুগিয়েছেন, ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন তা আমার জীবনের বিরল প্রাপ্তি।”

উল্লেখ্য গত ২ নভেম্বর প্রথমবারের মতো অনুষ্ঠিত বিশ্বনাথ পৌরসভার নির্বাচনে মেয়র পদে বিজয়ী হোন মুহিবুর রহমান। তিনি একজন যুক্তরাজ্য প্রবাসী ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টসহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত রয়েছেন। (বিজ্ঞপ্তি)

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!