রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্বনাথ ডেভেলপমেন্ট সোশ্যাল ট্রাস্ট ইউকের দ্বিবার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটি গঠন



বিশ্বনাথ ডেভেলপমেন্ট সোশ্যাল ট্রাস্ট ইউকে’র দ্বিবার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ৫ ডিসেম্বর সোমবার পূর্ব লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। এতে ট্রাস্টের সহসভাপতি মাহফুজুর রহমান রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়ার পরিচালনায় সবার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আজিজুর রহমান। সভায় বিগত দিনের কার্যক্রমের রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া এবং ট্রাস্টের আর্থিক রিপোর্ট পেশ করেন কোষাধ্যক্ষ শাহ সিরাজুল ইসলাম।

সভায় বক্তব্য রাখেন ট্রাস্টের সহসভাপতি মোহিত মিয়া সহসাধারণ সম্পাদক এমদাদুল হক শিকদার প্রচার ও প্রকাশনা সম্পাদক সাহাদুর রহমান মোনায়েম সমাজ সেবা সম্পাদক আব্দুর রব মাসুম ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান কার্যকরী কমিটির সদস্য কবি শেখ শামসুল ইসলাম, আনোয়ার খান, সেলিম আহমেদ, শাহেদ আহমেদ, আশিক আলী, আল আমান সুমন, আফিকুল ইসলাম, গৌছ আলী, আহমেদ কবির কামরুল চৌধুরী, মিনহাজুল মামুন, খালেদ আহমদ প্রমুখ।

সভায় ট্রাস্টি মরহুম আলহাজ্ব ফিরোজ খান পংকির রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। সভায় সর্ব সম্মতিক্রমে সাধারণ স¤পাদক ও ট্রেজারের আর্থিক রিপোর্ট অনুমোদন দিয়ে বর্তমান কমিটি বিলুপ্ত করে মাহফুজুর রহমান রিপনকে সভাপতি, জিয়াউল হক জিয়াকে পুনরায় সাধারণ স¤পাদক ও পুনরায় শাহ সিরাজুল ইসলামকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে আগামী দুই বছরের জন্য অনুমোদন করেন ট্রাস্টিবৃন্দ। এছাড়া পূর্ণাঙ্গ কমিটি পরবর্তী কিছুদিনের মধ্যে করা হবে বলে জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!