শনিবার, ১৫ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

বালাগঞ্জে নির্বাচনী প্রস্তুতি সম্পন্ন : ১০ কেন্দ্রে পাঠানো হলো ব্যালট



সিলেট-০৩ আসনের বালাগঞ্জ উপজেলার ভোট গ্রহণের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উপজেলার ৩৬টি কেন্দ্রের ইতোমধ্যে নির্বাচনী সরঞ্জাম পাঠিয়ে দেওয়া হয়েছে। এরমধ্য শনিবার (০৬ জানুয়ারি) ভোটের আগের দিন ১০টি কেন্দ্রে ব্যালট পেপারও পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এই ১০টি কেন্দ্র হলো- মাকড়সি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মৈশাষী সরকারি প্রাথমিক বিদ্যালয়, গৌরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হরিশ্যাম সরকারি প্রাথমিক বিদ্যালয়, আতাসন সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রীনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, খাদিমুল ইসলাম আহম্মদিয়া মাদ্রাসা, জনকল্যাণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শিওরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়।

শনিবার (০৬ জানুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর আড়াইটা অবধি উপজেলার ৩৬টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা মারিয়া হক ও প্রশাসনের সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।

১০টি কেন্দ্রে আগে ব্যালট পেপার পাঠানোর বিষয়টি উল্লেখ করে গত ০৫ জানুয়ারির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বালাগঞ্জের ৩৬ টি কেন্দ্রের মধ্যে নদী, খারাপ রাস্তা, দুরত্ব বেশী, দুর্গম অঞ্চলে ভোটকেন্দ্র হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বা সহকারী রিটার্নিং কর্মকর্তার প্রস্তাব অনুযায়ী জেলা রিটার্নিং অফিসার ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে পরামর্শ করে ০৬ জানুয়ারি দুপুর ১২টায় এই ১০টি ভোট কেন্দ্রে নির্বাচনী সরঞ্জামাদির সাথে ব্যালেট পেপার পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এছাড়াও উপজেলার অবশিষ্ট ২৬টি কেন্দ্রে ভোট গ্রহণের আগে নির্ধারিত সময়ে ব্যালট পেপার পাঠানো হবে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন