রবিবার, ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মোরারবাজারে এমপি হাবিবুর রহমান হাবিবের পক্ষ থেকে পথচারীদের ইফতার বিতরণ



পবিত্র মাহে রমজান উপলক্ষে সিলেট – ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের পক্ষ থেকে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। শনিবার (২৩ মার্চ) বিকেলে বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের মোরারবাজারে পথচারীদের মাঝে এসব ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ বদিউজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এমএ মতিন, উপজেলা কৃষক লীগের সভাপতি মো. আলাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য শিরমান উদ্দিন, দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব ময়নুল ইসলাম সালেহ, উপজেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক মো. তারা মিয়া মেম্বার, হাজী সাইস্তা মিয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল আহাদ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি শাহ মো. হেলালসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতাকালে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ বদিউজ্জামান বলেন, মাননীয় এমপি হাবিবুর রহমান হাবিব মহোদয়ের মহতি এই উদ্যোগে শরিক হতে পেরে ব্যক্তিগত পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও মোবারক বাদ জানাই। আমরা জানি মাননীয় প্রধানমন্ত্রী পথচারী বা দুস্থলোকদের ইফতারি যে নির্দেশনা দিয়েছেন তারই অংশ হিসেবে আমাদের মাননীয় এমপি মহোদয় সিলেট – ৩ আসনের ৩টি উপজেলায় এই ইফতার প্রদান করে যাচ্ছেন। আমি এমপি সাহেব এবং উনার পরিবারের জিন্দা-মুর্দা সবার জন্য দুয়া কামনা করছি।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!