বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জে ইউকেএসজি মেধাবীমুখ হারুন আহমদ চৌধুরী বৃত্তি পেলো ২৫ জন শিক্ষার্থী



এমরান আহমেদ।। ফেঞ্চুগঞ্জে ইউকেএসজি (UKSG) মেধাবী মুখ হারুন আহমদ চৌধুরী বৃত্তি পেয়েছে ২৫ জন শিক্ষার্থী। জানা যায়, উপজেলার ২৫টি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের ১২৭জন শিক্ষার্থীর মধ্যে মেধা প্রতিযোগিতা হয়, যার মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়েছে তোফায়েল ইসলাম ও অনামিকা দাশ অন্না।

ইউকেএসজির ফাউন্ডার মেম্বার আব্দুস সালাম জানান, পিছিয়ে পড়া জনপদের শিক্ষার্থীদের শিক্ষার সঠিক গাইডলাইনের মাধ্যমে মানসম্মত শিক্ষা প্রদানের লক্ষ্যে ইউকেএসজি মেধাবীমুখ বৃত্তি পরিক্ষার আয়োজন করা হয়। ডিসেম্বর মাসের মধ্যে আনুষ্ঠানিক আয়োজনের মাধ্যমে ২৫জন শিক্ষার্থীদের সংবর্ধনা ও তাদের শিক্ষা বৃত্তি প্রদান করা হবে। তাছাড়া সর্বোচ্চ বৃত্তিপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ২০১৯ এর শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- আল আমীন জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার মাহের আহমদ, খলিলুর রাহমান, মর্নিসান চিলড্রেন একাডেমীর তাসফিয়া তাবাসসুম, লামাগঙ্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সুবর্ন বিশ্বাস, লামাগঙ্গাপুর লঃ জাঃ ইবতেদায়ী মাদ্রাসার সাজিদ কিবরিয় সাদি ও তাওহীদা জাহান শাম্মী, মানিককোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তান্নি রাহমান, পাঠানচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ইশরা খাতুন ফাইজা, আল আমীন ইসলামী একাডেমীর তাহেরা জান্নাত ও খাদিজা আক্তার, চাঁন্দপুর হযরত শাহ জালাল রহঃ ইবতেদায়ী মাদ্রাসার ফাতেমা জান্নাত ও মাহমুদা আক্তার, মহিশাষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ইসরাত জাহান তাবাসসুম, শাহ মালুম শিশু একাডেমীর মোঃ সোজাউর রাহমান, শফিক রাবেয়া একাডেমীর শামছুল ইসলাম নাঈম ও শাহাদাত হোসেন আমীর, চাঁন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রত্যাশা দাস ও পূজা দাস, গঙ্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনামিকা দাশ অন্না (সর্বোচ্চ নম্বর অর্জনকারী) নবপ্রাণ আইডিয়াল স্কুলের তাহসিন ইবতেহাজ ও মাহিদা আহমাদ তুন্না, কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তোফায়েল ইসলাম (সর্বোচ্চ নম্বর অর্জনকারী) ও ফারহান মাহদী, জারা ইসলাম নাফিসা সিদ্দীকা।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!