মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জের মাটির সাথে আমার রক্তের বাঁধন: ডা. দুলাল



বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, বালাগঞ্জের মাটির সাথে আমার রক্তের বাঁধন রয়েছে। আওয়ামী লীগের চরম দুঃসময়ে আপনারা আমার ভাই ইনামুল হক চৌধুরী বীর প্রতীককে এমপি হিসেবে নির্বাচিত করেছিলেন, সে হিসেবে আপনাদের কাছে আমি ও আমার পরিবার ঋণী। এখন সময় এসেছে সে ঋণ শোধ করার।

সোমবার (২৮ মার্চ) বিকেল ৫টায় পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ভয়েস অব বালাগঞ্জ ও পূর্বগৌরীপুর সোশ্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. দুলাল আরো বলেন, ভয়েস অব বালাগঞ্জ ও পূর্বগৌরীপুর সোশ্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণের এ উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। আমি তাদের এরকম উদ্যোগকে স্বাগত জানাই। তাদের সব ভালো কাজে অতীতের ন্যায় আমৃত্যু আমার সহযোগিতার হাত প্রসারিত থাকবে। আমি কি পাব কি পাব না, সেটা কোনো বিষয় নয়, আমি সব সময় আপনাদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো।

ভয়েস অব বালাগঞ্জের সম্পাদক তারেক আহমদের সভাপতিত্বে ও আবু সালেহ হোসাইনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান কুনু, বিশিষ্ট সমাজসেবী হাজী আব্দুল গফফার, বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. হেপী দাস, ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. মোজাহারুল ইসলাম, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হুমায়ুন রশীদ চৌধুরী, সাপ্তাহিক বালাগঞ্জ বার্তার সম্পাদক শাহাব উদ্দিন শাহিন, সমাজসেবী তামিমুল করিম হৃদয়, ইউপি সদস্য আব্দুল করিম, আব্দুল মুহিত।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক আব্দুল মজিদ, এম এ কাদির, জাহেদুল ইসলাম, জাগির হোসেন, হেলাল আহমদ, বিলাল আহমদ, পূর্বগৌরীপুর সোশ্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মারুফ আলম তালুকদার মিজু।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!