রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে বিজ্ঞান অলিম্পিয়াড ১৩ জানুয়ারি



মেট্রোপলিটন ইউনিভার্সিটি সিএসই সোসাইটি ও এসই ইনোভেশন ফোরাম কর্তৃক আয়োজিত এবং বাংলাদেশ বিজ্ঞান একাডেমির তত্বাবধানে অতীতের ন্যায় আগামী শুক্রবার (১৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের বটেশ্বরস্থ স্থায়ী ক্যাম্পাসে বিভাগীয় বিজ্ঞান অলিম্পিয়াড -২০২৩ অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শ্রেণিতে সিলেট বিভাগের প্রায় ৬০টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ২০০ শিক্ষার্থী অংশগ্রহণ করবে। বিজ্ঞান অলিম্পিয়াডের পৃষ্টপোষক হিসেবে রয়েছে ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক লিমিটেড।

সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা গেছে, এই প্রতিযোগিতা ১৩ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে। প্রতিযোগিতায় ধাপে ধাপে উদ্ভোধনী অনুষ্ঠান, লিখিত পরীক্ষা, সেমিনার, প্রশ্নোত্তর পর্ব এবং খেলাধুলা ও সাংস্কৃতিক মনোজ্ঞ পরিবেশনা অনুষ্ঠিত হবে। সবশেষে বিজয়ী প্রতিযোগীদের হাতে পুরষ্কার তুলে দেওয়ার মাধ্যমে বর্ণিল এই আয়োজনের সমাপ্তি টানার কথা রয়েছে।

উল্লেখ্য, অংশগ্রহণকারী সব শিক্ষার্থীদের যাতায়াতের জন্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহনের ব্যবস্থা রয়েছে। প্রতিযোগিতা সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন মেট্রোপলিটন ইউনিভার্সিটি সিএসই সোসাইটির ফেইসবুক পেজে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!